1. a.hossainmcj@gmail.com : Akter Hossain : Akter Hossain
  2. Gram.bangla@yahoo.com : bigboss : Tanjim
  3. billal.mcj1@gmail.com : Billal Hosen : Billal Hosen
  4. mdkutubcou@gmail.com : গ্রাম বাংলা ডেস্ক : গ্রাম বাংলা ডেস্ক
  5. sanymcj@gmail.com : GramBanglaBD : Gram Bangla
  6. muhaimin.mcj@yahoo.com : Gram Bangla : Muhaimin Noman
  7. mohiuddinrasel1922@gmail.com : Mohi Uddin Rasel : Mohi Uddin Rasel
  8. rayhan.mcj@gmail.com : Abu Bakar Rayhan : Abu Bakar Rayhan
নানা আয়োজনে কুবিসাসের সপ্তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত - দৈনিক গ্রাম বাংলা    
মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০৮:৫১ পূর্বাহ্ন

নানা আয়োজনে কুবিসাসের সপ্তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

  • আপডেট টাইম : রবিবার, ৬ ডিসেম্বর, ২০২০
  • ১০৯ বার পঠিত

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে কর্মরত সাংবাদিকদের সংগঠন কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (কুবিসাস) এর ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে। রোববার ( ৬ ডিসেম্বর) বিশ্ববিদ্যালয়ে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচির মাধ্যমে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করে সাংবাদিক সংগঠনটি।

প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক শাহাদাত বিপ্লবের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক ড. মো. আবু তাহের, শিক্ষক সমিতির সভাপতি মো. রশিদুল ইসলাম শেখ, সাধারণ সম্পাদক ড. স্বপন চন্দ্র মজুমদার সহ বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় প্রধান, হল প্রভোস্ট, বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দ, শাখা ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসেন সবুজসহ ছাত্রলীগের নেতা-কর্মীরা, বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ এবং বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় রেজিস্ট্রার অধ্যাপক ড. আবু তাহের বলেন, কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ক্রান্তিলগ্নে সাংবাদিক সমিতি সবসময়ই সর্বোচ্চ সহায়তা করেছে। এ ধারাবাহিতা এর আগেও দেখেছি ভবিষ্যতেও দেখতে চাই। কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি এই বিশ্ববিদ্যালয়ের সুনাম দেশ ও আন্তর্জাতিক অঙ্গনে ছড়িয়ে দেবে আমরা এ আশা রাখছি। সেই সাথে কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সর্বাত্মক মঙ্গল কামনা করছি।

সাংবাদিক সমিতির সভাপতি তানভীর সাবিক বলেন, আমরা প্রতি বছরই প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বর্ণাঢ্য আয়োজন করে থাকি। এবছর করোনা পরিস্থিতির কারণে সেসব সম্ভব হয়নি। বিশ্ববিদ্যালয় খুললে আমরা বড় পরিসরে আবারও এ আয়োজন করব।

এসময় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত ফটো কন্টেস্ট এর সেরা ১০জনের নাম ঘোষণা করা হয়। এছাড়া কেক কাটা শেষে ক্যাম্পাসজুড়ে আমলকি, গাব, চালতা, বকুল, কাউফল, আম, লিচুসহ বিভিন্ন ধরণের বৃক্ষরোপণ করা হয়। এছাড়া সন্ধ্যা সাতটায় বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সাথে সাংবাদিক সমিতির একটি প্রীতি ব্যাডমিন্টন ম্যাচের আয়োজন করা হয়।

উল্লেখ্য, কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি ২০১৩ সালের ৬ ডিসেম্বর প্রাতিষ্ঠানিকভাবে অনুমোদন পায়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..