1. a.hossainmcj@gmail.com : Akter Hossain : Akter Hossain
  2. Gram.bangla@yahoo.com : bigboss : Tanjim
  3. billal.mcj1@gmail.com : Billal Hosen : Billal Hosen
  4. mdkutubcou@gmail.com : গ্রাম বাংলা : গ্রাম বাংলা ডেস্ক
  5. sanymcj@gmail.com : GramBanglaBD : Gram Bangla
  6. muhaimin.mcj@yahoo.com : Gram Bangla : Muhaimin Noman
  7. mohiuddinrasel1922@gmail.com : Mohi Uddin Rasel : Mohi Uddin Rasel
  8. rayhan.mcj@gmail.com : Abu Bakar Rayhan : Abu Bakar Rayhan
পথচারী বৃদ্ধকে পিষে মেরে গ্রেফতার কুশল মেন্ডিস - দৈনিক গ্রাম বাংলা    
বুধবার, ১২ অগাস্ট ২০২০, ০৬:১৫ পূর্বাহ্ন

পথচারী বৃদ্ধকে পিষে মেরে গ্রেফতার কুশল মেন্ডিস

  • আপডেট টাইম : রবিবার, ৫ জুলাই, ২০২০
  • ৮৬ বার পঠিত

ডেস্ক রিপোর্ট:

২০১১ বিশ্বকাপের ফিক্সিং ইস্যু নিয়ে আলোচনা করতে করতে শ্রীলঙ্কার ক্রিকেট যখন ক্লান্ত, তখনই কুকাণ্ড ঘটিয়েছেন দেশটির তারকা ক্রিকেটার কুশল মেন্ডিস। তার গাড়ির ধাক্কায় এক পথচারীর মৃ’ত্যু হয়েছে। এই ঘটনায় জনপ্রিয় এই ক্রিকেটারকে গ্রেফতার করা হয়েছে।
ঘটনাটি ঘটেছে রবিবার (৫ জুলাই) ভোরে।

কলম্বোর পানাদুরা শহরে ভোরবেলায় গাড়ি চালাচ্ছিলেন কুশাল মেন্ডিস নিজেই। ভোর সাড়ে পাঁচটায় একজন পথচারীর উপর গাড়ি তুলে দেন কুশাল মেন্ডিস। তাতে ৭৪ বছর বয়সী ঐ বৃদ্ধ মারা যান।

ঘটনাস্থলেই বৃদ্ধের মৃত্যু ঘটে। দুর্ঘটনার সাথে সাথেই কুশাল মেন্ডিসকে গ্রেফতার করে লঙ্কান পুলিশ। লঙ্কান গণমাধ্যম জানায়, ঘটনার পর কুশাল মেন্ডিসকে প্রথমে হাসপাতালে নেওয়া হয়। মেডিকেল চেকআপের পর তাকে কোর্টে তোলার প্রক্রিয়া শুরু হবে।

শ্রীলঙ্কা জাতীয় দলের এই তারকা ক্রিকেটারের এমন কাণ্ডে বিস্মিত দেশটির ক্রিকেট অঙ্গন। ভোরবেলা তিনি গাড়ি চালিয়ে কোথায় যাচ্ছিলেন- সেই প্রশ্নও উঠেছে।
২৫ বছর বয়সী এই উইকেটরক্ষক ব্যাটসম্যান শ্রীলঙ্কার হয়ে ৪৪টি টেস্ট ও ৭৬টি ওয়ানডে খেলেছেন। করোনার প্রাদুর্ভাব জয় করে সম্প্রতি শ্রীলঙ্কার ক্রিকেটাররা অনুশীলন শুরু করেছিলেন। সেই অনুশীলন ক্যাম্পেও ছিলেন কুশাল মেন্ডিস।

বাংলাদেশ ও ভারতের শ্রীলঙ্কা সফর স্থগিতাদেশ পেলেও লকডাউন পরবর্তী সময়ে ক্রিকেট সচল কোর্টে আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড এসএলসি। তবে কুশাল মেন্ডিসের এই অনাকাঙ্ক্ষিত ও অপ্রত্যাশিত ঘটনা দেশটির ক্রিকেট অঙ্গনকে বড় এক ধাক্কা দিয়েছে। পথচারী হ’ত্যার অপরাধে বড় সাজা হতে পারে এই ক্রিকেটারের, এমন অনুমান লঙ্কান গণমাধ্যমের।

গ্রাম বাংলা/এমএন

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..