1. a.hossainmcj@gmail.com : Akter Hossain : Akter Hossain
  2. Gram.bangla@yahoo.com : bigboss : Tanjim
  3. billal.mcj1@gmail.com : Billal Hosen : Billal Hosen
  4. mdkutubcou@gmail.com : গ্রাম বাংলা ডেস্ক : গ্রাম বাংলা ডেস্ক
  5. sanymcj@gmail.com : GramBanglaBD : Gram Bangla
  6. muhaimin.mcj@yahoo.com : Gram Bangla : Muhaimin Noman
  7. mohiuddinrasel1922@gmail.com : Mohi Uddin Rasel : Mohi Uddin Rasel
  8. rayhan.mcj@gmail.com : Abu Bakar Rayhan : Abu Bakar Rayhan
পথচারী মেরে গ্রেফতার টিকটক অপু - দৈনিক গ্রাম বাংলা    
বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ০৯:৩৭ অপরাহ্ন

পথচারী মেরে গ্রেফতার টিকটক অপু

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৪ আগস্ট, ২০২০
  • ৬৭ বার পঠিত

সাধারণ নাগরিকদের হেনস্তা এবং মারধর করার অপরাধে টিকটক ভিডিও নির্মাতা অপুকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার রাত সাড়ে ১০টার দিকে রাজধানীর উত্তরা থেকে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, শনিবার তাদের এমন হিংস্র কর্মকাণ্ডের শিকার হয়েছেন রবিন নামে এক পথচারী এবং তার বন্ধুরা। রবিন পেশায় একজন ইঞ্জিনিয়ার এবং উত্তরার বাসিন্দা।

এদিন সন্ধ্যা ৭টার দিকে রবিন এবং তার বন্ধুরা আড্ডা দিচ্ছিলো উত্তরার ৮ নাম্বার সেক্টরের পাবলিক কলেজের সামনে। তিনি এবং তার বন্ধুরা আড্ডা দেওয়ার এক পর্যায়ে দেখতে পান, একসাথে ৬০ থেকে ৭০ জন বিভিন্ন বয়সের কিশোর ওখানকার রাস্তায় জড়ো হয়ে আছে।

তারা দেখতে পান, এই কিশোরদের ভিতরে একজন এক ধরণের বিশৃঙ্খল আচরণ করছে। এই কিশোর গুলোর নেতৃত্ব দিচ্ছিল তথাকথিত ‘অপু ভাই’ নামক এক কিশোর। তারা তাদের দলবল নিয়ে লাইকি এবং টিকটক ভিডিও বানাচ্ছিল এবং সেখানেই বসে চিল্লাচিল্লি ও অশ্লীল ভাষায় গালিগালাজ করতে থাকে।

এসময় রবিন তার নিজের প্রাইভেট কার নিয়ে গলি থেকে বের হতে গেলে দেখেন, সেই কিশোর দল ভিডিও বানানোর নামে রাস্তা অবরোধ করে রেখেছে। রবিন এসময় তাদেরকে সরে যেতে বলে এবং গাড়ির হর্ন দেয়। এই কথায় ক্ষিপ্ত হয়ে অপু এবং তার দলবল রবিনের উপরে বিভিন্ন ধরণের সরঞ্জাম নিয়ে হামলা চালায়। এরমধ্যে লাঠি, বাইকের হেলমেট ও রড জাতীয় বস্তু ছিলো।

ঘটনা দেখতে পেয়ে রবিনের বন্ধুরা তাদের বাঁচাতে আসলে অপুর বাহিনী তাদেরকেও মারধর করে। এতে রবিনের মাথা ফেটে যায় এবং তার বন্ধুরা গুরুত্বর আহত হন। এসময় সেই অপু বলে– তোদেরকে মেরে ফেললেও পুলিশ প্রশাসন আমার কিচ্ছু করতে পারবে না।

রবিনের অবস্থা গুরুত্বর দেখে তার বন্ধুরা নিকটস্থ হাশপাতালে নিয়ে যায়। এই ঘটনায় উত্তরার পূর্ব থানায় একটি মামলা করা হয়। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার সাথে যোগাযোগ করলে তিনি বলেন, আমরা মামলাটি গ্রহণ করেছি এবং অপুকে গ্রেফতার করা হয়েছে।

আরও পড়ুন

চেষ্টা করে মঞ্চে উঠতে ব্যর্থ, বৃদ্ধের কাছে নিজেই গেলেন মাশরাফি

ডেস্ক রিপোর্ট :

‘ভিন্নমত ভিন্নপথ, সবাই মিলে একহাত’ এ শ্লোগানকে সামনে রেখে গতকাল রোববার দুপুরে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মোর্ত্তজা জনতার মুখোমুখি হয়েছিলেন।

এ সময় নিজামুদ্দিন (৭০) নামে এক বৃদ্ধ মাশরাফির সঙ্গে কথা বলার জন্য দুইবার মঞ্চে ওঠার চেষ্টা করেন, কিন্তু মানুষের ভিড়ে দু’বারই ব্যর্থ হন। বিষয়টি মাশরাফির দৃষ্টিগোচর হয়।

মাশরাফি তখনই মঞ্চ থেকে নেমে এসে দর্শক সারিতে বসা নিজামুদ্দিনের কাছে বসে কুশল বিনিময় করেন এবং তার সমস্যার কথা শোনেন ও সমাধানের আশ্বাস দেন। নিজামুদ্দিন নড়াইলের লোহাগড়া উপজেলার কালনাঘাট জামে মসজিদের মুয়াজ্জিন। জীবনে কোনোদিন কোনো সংসদ সদস্যের (এমপি) সঙ্গে কথা বলার সুযোগ পাননি তিনি।

এমপি মশিরাফির মানবিক আচরণে মুয়াজ্জিন নিজামুদ্দিন আবেগ আপ্লুত হয়ে বলেন, ‘আমি জীবনে এই প্রথম দেখলাম কোনো এমপি আমার মতো একজন মানুষের কাছে জানতে চাইলেন, আপনার কী সমস্যা? কেমন আছেন? কিভাবে সংসার চলে?’

দেশের সব জনপ্রতিনিধি এবং প্রশাসনের কর্মকর্তা যদি সাংসদ মাশরাফি বিন মোর্ত্তজার মতো মানবিক হতেন এবং জবাবদিহিতার কথা ভাবতেন, তাহলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়নে এত সময় লাগতো না বলে অনুষ্ঠানে উপস্থিত বক্তারা মন্তব্য করেন।

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..