1. a.hossainmcj@gmail.com : Akter Hossain : Akter Hossain
  2. Gram.bangla@yahoo.com : bigboss : Tanjim
  3. billal.mcj1@gmail.com : Billal Hosen : Billal Hosen
  4. mdkutubcou@gmail.com : গ্রাম বাংলা : গ্রাম বাংলা ডেস্ক
  5. sanymcj@gmail.com : GramBanglaBD : Gram Bangla
  6. muhaimin.mcj@yahoo.com : Gram Bangla : Muhaimin Noman
  7. mohiuddinrasel1922@gmail.com : Mohi Uddin Rasel : Mohi Uddin Rasel
  8. rayhan.mcj@gmail.com : Abu Bakar Rayhan : Abu Bakar Rayhan
শ্বশুরের গরু চুরি করে ধরা খেলেন জামাই - দৈনিক গ্রাম বাংলা    
শুক্রবার, ০৭ অগাস্ট ২০২০, ১১:৩০ অপরাহ্ন

শ্বশুরের গরু চুরি করে ধরা খেলেন জামাই

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০
  • ২১৭ বার পঠিত

গ্রামবাংলা ডেস্ক:

শ্বশুরবাড়ি থেকে গরু চুরি করে পার্শ্ববর্তী উপজেলার পশুর হাটে বিক্রিকালে হাতেনাতে ধরা পড়েছেন এক জামাই।

বুধবার (২৯ জুলাই) সিলেটের বিয়ানীবাজারের পার্শ্ববর্তী বড়লেখা উপজেলার বর্ণি ইউনিয়নের ফকিরবাজার হাটে এমন ঘটনা ঘটে। আটক সোহেল আহমদ (২৮) নামের ওই যুবক পুলিশের কাছে সোপর্দ করেছেন স্থানীয়রা।

সোহেল বিয়ানীবাজারের নন্দিরফল এলাকার মোজেম্মেল আলীর ছেলে। বুধবার রাতেই গরুর মালিক মামলা দায়ের করেছেন। আজ বৃহস্পতিবার (৩০ জুলাই) তাকে আদালতে পাঠানো হবে।

জানা গেছে, গত মঙ্গলবার রাতে বিয়ানীবাজারের পাতন উছপাড়া গ্রাম থেকে চাচা শ্বশুরের গরু চুরি করে নিয়ে যান সোহেল। পরে বুধবার বিকেলে গরুটি বিক্রি করতে ফকিরবাজার পশুর হাটে নিয়ে যান তিনি।

হাটে গরুটির দাম তুলনামূলক কম চাওয়া ও তাড়াহুড়ো করে বিক্রি করতে দেখে স্থানীয়দের সন্দেহ হয়। পরে তারা তাকে আটক করে বর্ণি ইউনিয়ন পরিষদে নিয়ে রাখেন। খবর পেয়ে গরুসহ সোহেলকে আটক করে বিয়ানীবাজার থানায় নিয়ে যায় পুলিশ।

বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অবনী শংকর কর বলেন, চোরাই গরুসহ সোহেল আহমদ নামের ওই ওই ব্যক্তিকে আটক করা হয়েছে।

আরও পড়ুন

ঈদের পরদিন ভক্তদের গান শোনাবেন মাহফুজুর রহমান

বিনোদন ডেস্কঃ

বাংলাদেশের মিডিয়া জগতের বিশিষ্ট ব্যক্তিত্ব ড. মাহফুজুর রহমান। তারই উদ্যোগে প্রতিষ্ঠিত দেশের প্রথম বেসরকারী স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল এটিএন বাংলা বিশ্ব বাঙালীর কাছে তুলে ধরছে এদেশের ঐতিহ্য, কৃষ্টি ও সংস্কৃতিকে।

চ্যানেলটি প্রতিষ্ঠার পর থেকেই তারুণ্যের উচ্ছাসকে তিনি এগিয়ে নিচ্ছেন এটিএন বাংলার মাধ্যমে। তার অনুপ্রেরণায় তৈরি হচ্ছে নতুন নতুন গানের শিল্পী।

সঙ্গীতের প্রতি তার রয়েছে অসম্ভব ভালোবাসা। আর তাইতো নিজেই যুক্ত হয়েছেন গানের ভুবনে। তার গাওয়া গান নিয়ে ২০১৬ সালের কোরবানীর ঈদে প্রচার হয় ‘হৃদয় ছুঁয়ে যায়’ শিরোনামের অনুষ্ঠান।

পরবর্তী বছর রোজার ঈদে প্রচার হয়েছে সঙ্গীতানুষ্ঠান ‘প্রিয়ারে’ এবং কোরবানীর ঈদে প্রচার হয় একক সঙ্গীতানুষ্ঠান ‘স্মৃতির আল্পনা আঁকি’, ‘মনে পড়ে তোমায়’ এবং ‘বলোনা তুমি কার’।

গত বছর প্রচার হয় ‘মন থেকে রইলো শুভ কামনা’ এবং ‘একইতো আকাশ দেখি’। এ বছর ঈদ উল ফিতরে প্রচার হয় শিল্পীর একক সঙ্গীতানুষ্ঠান ‘ হিমেল হাওয়া ছুঁয়ে যায় আমায়’।

এবার ঈদেও তার গাওয়া গান নিয়ে ঈদের পর দিন রাত ১০.৩০ মিনিটে প্রচার হবে একক সঙ্গীতানুষ্ঠান ‘এক পৃথিবী স্বপ্ন দিলে’।

এবারের অনুষ্ঠানে রয়েছে মোট ১০টি গান। অ্যালবামের গানগুলোতে সুরারোপ করেছেন মান্নান মোহাম্মদ ও রাজেশ ঘোষ।

গানের কথা লিখেছেন নাজমা মোহাম্মদ, রাজেশ ঘোষ এবং ড. মাহফুজুর রহমান। অ্যালবামে রয়েছে উত্তর দিও, মন ওরে মন, মনে পড়ে, শুধু তুমি, তোমাকে চাই, এক পৃথিবী স্বপ্ন, এখনো রাত জেগে, আকাশের চাঁদ, তোমার মনের মাঝে এবং আজ আমার জন্মদিন চাই শিরোনামের গান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..